শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

স্বামীর থাপ্পড়ে স্ত্রীর মৃত্যু ,স্বামী আটক

স্বামীর থাপ্পড়ে স্ত্রীর মৃত্যু ,স্বামী আটক

লালমনিরহাট প্রতিনিধি।।
লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে স্বামীর থাপ্পড়ে লাভলী বেগম (৪২) নামের এক গৃহবধূর নিহতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জোবায়দুল (৫০)কে আটক করেছে আদিতমারী থানা পুলিশ।
বুধবার(১০ এপ্রিল) দুপুরে উপজেলার তালুক খুটামারা মোক্তারটারী এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত গৃহবধূ সাপ্টিবাড়ি ইউনিয়নের ইউনিয়নের তালেব মুন্সির মেয়ে। আটক স্বামী জোবায়দুল ইসলাম একই এলাকার সেকেন্দার আলীর ছেলে।
নিহতের প্রতিবেশী ও পুলিশ জানায়, বুধবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে কথাকাটি হয়। এরই এক পর্যায়ে স্বামী জোবায়দুল স্ত্রীকে থাপ্পড় দিলে স্ত্রী লাভলী বেগম(৪২) অসুস্থ হয়ে পরে। পরে অসুস্থ লাভলীকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় স্বামী। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ লাভলী মারা গেলে মরদেহ বাড়িতে নিয়ে যায় স্বজনরা। পরে খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে এবং স্বামীকে আটক করে।
এ বিষয়ে লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার(এ-সার্কেল) একেএম ফজলুল হক বলেন, নিহতের খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ও স্বামী জোবায়দুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হচ্ছে। তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT